ঢাকা     ২৬ এপ্রিল ২০২৪ ||  ১৩ বৈশাখ ১৪৩১

Biz Tech 24 :: বিজ টেক ২৪

চতুর্থবারের মতো শুরু হচ্ছে দারাজের ১১.১১ ক্যাম্পেইন

বিজটেক রিপোর্ট

প্রকাশিত: ১৭:৫০, ২৮ অক্টোবর ২০২১

চতুর্থবারের মতো শুরু হচ্ছে দারাজের ১১.১১ ক্যাম্পেইন

আলিবাবা গ্রুপের অঙ্গসংগঠন ও দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ চতুর্থবারের মতো আয়োজন করতে যাচ্ছে বিগেস্ট ওয়ান ডে সেল ক্যাম্পেইন ইলেভেন ইলেভেন (১১.১১)। আগামী ১১ নভেম্বর শুরু হয়ে ক্যাম্পেইনটি চলবে পরবর্তী ২৪ ঘন্টা পর্যন্ত। 

দারাজের ১১.১১ ক্যাম্পেইনে আকর্ষণীয় ছাড়সহ থাকবে ২.৫ কোটিরও বেশি পণ্যের সমাহার যেখানে ক্রেতারা উপভোগ করবেন একটি পরিপূর্ণ অনলাইন শপিং অভিজ্ঞতা! মিস্ট্রি বক্স, সারপ্রাইজ ভাউচার, ১ টাকা গেম, গেজ অ্যান্ড গেট ইট ফ্রি, বিগ বাই উইন, থাউজেন্ডস টাকা ডিসকাউন্ট, শেক শেক- সেলার ডাবল টাকা ভাউচার, ফ্ল্যাশ সেল, বিগ বাই উইন, ১১’ও ক্লক ডিলস ও অ্যাড টু কার্ট গিভওয়েসহ এ ক্যাম্পেইনে রয়েছে অসংখ্য আকর্ষণীয় অফার। ক্যাম্পেইন চলাকালীন ক্রেতারা পেমেন্ট পার্টনারদের কাছ থেকে বিশেষ সুবিধা উপভোগের সুযোগ পাবেন।

এছাড়াও, দারাজ ‘মেইক আ উইশ’ নামক আরেকটি ক্যাম্পেইন চালু করবে, যা চলবে আগামী ১১ নভেম্বর পর্যন্ত। বিশেষ এই ক্যাম্পেইনের অধীনে বিজয়ীরা ফেসবুকে তাদের ১১.১১ এর প্রিয় মুহূর্ত শেয়ার করে তাদের ইচ্ছা পূরণ করার সুযোগ পাবেন। শুধু তাই নয়, ক্রেতাদের জন্য রয়েছে ১ টাকা গেমের মাধ্যমে একটি দক্ষতা-ভিত্তিক প্রতিযোগিতায় অংশ নিয়ে সিলভার রঙের টয়োটা এক্সিও কার (২০১৬)- হাইব্রিড গাড়ি, জিপিএক্স- মোন ১৬৫ (রেড) মোটরসাইকেল, টিভিএস অ্যাপাচি আরটিআর ১৬০ সিসি ৪ভি মোটরসাইকেল (এসডি) এক্সকানেক্ট (কার্ব)- ব্লু ও টিভিএস অ্যাপাচি আরটিআর ১৬০ সিসি মোটরসাইকেল রেস এডিশন (এসডি)- রেড জিতে নেয়ার সুযোগ।

এ উপলক্ষে দারাজের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, বিগত সকল বছরে দারাজের ১১.১১ ক্যাম্পেইনে আমরা অসাধারণ সফলতা অর্জন করেছি। আমরা আশাবাদী যে, এবারের ক্যাম্পেইনটিও আমরা সফলভাবে সম্পন্ন করতে পারবো। দারাজের ক্রেতা ও ফ্যানরা চমৎকার এ সুযোগটি কাজে লাগিয়ে দুর্দান্ত ছাড় ও অফারে সাশ্রয়ী মূল্যে তাদের প্রয়োজনীয় কেনাকাটা করতে পারবেন।

উল্লেখ্য, দারাজের প্যারেন্ট কোম্পানি আলিবাবা গ্রুপ ২০০৯ সালে প্রথম এ ক্যাম্পেইন শুরু করে, যা বাংলাদেশে প্রথম আয়োজিত হয় ২০১৮ সালে। আন্তর্জাতিক এই ক্যাম্পেইনটি ২০১২ সালে আমেরিকার ব্ল্যাক ফ্রাইডে ও সাইবার মানডে কে পিছনে ফেলে বিশ্বের সবচেয়ে বড় শপিং ইভেন্টে পরিণত হয়।