ঢাকা     ২১ মে ২০২৪ ||  ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

Biz Tech 24 :: বিজ টেক ২৪

সাড়ে ১০ লাখ টাকা দাম কমলো হুন্দাই তুসনের

বিজটেক ডেস্ক

প্রকাশিত: ২০:৫০, ১৮ অক্টোবর ২০২৩

সাড়ে ১০ লাখ টাকা দাম কমলো হুন্দাই তুসনের

গাজীপুরের কালিয়াকৈরে অবস্থিত বঙ্গবন্ধু হাই-টেক পার্কে তৈরি স্পোর্ট ইউটিলিটি ভেহিকল (এসইউভি) হুন্দাই তুসনের দাম সাড়ে ১০ লাখ টাকা কমিয়েছে কর্তৃপক্ষ। গাড়িটির বর্তমান দাম সাড়ে ৫৩ লক্ষ টাকা।

ফেয়ার টেকনোলজি তুসনের স্থানীয় পেইন্টিং এবং ডিপ অ্যাসেম্বলিং শুরু করার আগে আমদানি করা তুসনের দাম ছিল ৬৪ লাখ টাকা। এই বছরের শুরুর দিকে ফেয়ার টেকনোলজি তাদের অত্যাধুনিক পেইন্টিং এবং অ্যাসেম্বলিং সুবিধার উদ্বোধন করে। তুসনের আগে হুন্দাই এর এসইউভি ক্রেটা এবং সাত-সিটার ক্রেটা গ্র্যান্ড স্থানীয়করণের প্রচেষ্টা বিস্তৃত করে প্রতিষ্ঠানটি।

১.৬-লিটার টার্বো ইঞ্জিন সমৃদ্ধ তুসন এসইউভি বর্তমানে ৫ বছরের ওয়ারেন্টি/১,০০,০০০ কিলোমিটার এবং ১০ বার (৫ বছরের মধ্যে) বিনামূল্যে সার্ভিসের একটি আকর্ষণীয় প্যাকেজে বাজারে ছাড়া হচ্ছে। এছাড়া, ক্রেতারা তিন বছরের মধ্যে বা ৪০,০০০ কিলোমিটারের মধ্যে ক্রয়মূল্যের ৭০% পর্যন্ত নিশ্চিত পুনঃক্রয় সুবিধা নিতে পারবেন।

আধুনিক নিরাপত্তা এবং ইলেকট্রনিক ফিচার সমৃদ্ধ তুসনের রয়েছে ১২-১৪ কিলোমিটার ফুয়েল এফিশিয়েন্সি। ফেয়ার টেকনোলজির কর্মকর্তারা বলেছেন, গ্রাহকরা পাঁচটি অংশীদার ব্যাংক থেকে কার লোনও নিতে পারবেন।

চলতি বছরের প্রথম সাড়ে নয় মাসের মধ্যে ১,৫০০টিরও বেশি হুন্দাই গাড়ি বিক্রি করেছে ফেয়ার টেকনোলজি।