Biz Tech 24 :: বিজ টেক ২৪

ই-ক্যাব নির্বাচনে শমী কায়সারের ‌‌‘অগ্রগামী‌’ প্যানেলের নিরঙ্কুশ বিজয়

বিজটেক রিপোর্ট

প্রকাশিত: ২১:৫৩, ১৮ জুন ২০২২

আপডেট: ২১:৫৪, ১৮ জুন ২০২২

ই-ক্যাব নির্বাচনে শমী কায়সারের ‌‌‘অগ্রগামী‌’ প্যানেলের নিরঙ্কুশ বিজয়

ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর কার্যনির্বাহী পরিষদ ২০২২-২৪ এর নির্বাচনে শমী কায়সারের নেতৃত্বাধীন ‘অগ্রগামী’ প্যানেল নিরঙ্কুশ বিজয় অর্জন করেছে। ৯টি কার্যনির্বাহী পদের মধ্যে ৮টিই জয়ী হয়েছেন অগ্রগামী প্যানেলের সদস্যরা। আর ১টি পদে জয় পেয়েছে দ্য চেইঞ্জ মেকার্স।

শনিবার সন্ধ্যায় নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়। এর আগে সকাল ১০টা থেকে ধানমন্ডির একটি কমিউনিটি সেন্টারে ই-ক্যাবের ভোটগ্রহণ শুরু হয়, যা চলে বিকেল ৪টা পর্যন্ত। নির্বাচনে ৭৯৫ জন ভোটারের মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেছেন ৬১০ জন। আর ভোট বাতিল হয়েছে ১০ জনের।

নির্বাচনে অগ্রগামী প্যানেল প্রার্থীদের মধ্যে ধানসিঁড়ি ডিজিটাল লিমিটেডের শমী কায়সার ৩৬৫ ভোট, কমজগৎ টেকনোলজিসের মোহাম্মাদ আবদুল ওয়াহেদ ৩৮৬ ভোট, ডায়াবেটিস স্টোর লিমিটেডের মোহাম্মাদ সাহাব উদ্দিন ২৮৭ ভোট, রেভারি করপোরেশন লিমিটেডের নাসিমা আক্তার ৩০৭ ভোট, ব্রেকবাইটের আসিফ আহনাফ ৩৩২ ভোট, ডিজিটাল হাব সলিউশনস লিমিটেডের মোহাম্মাদ সাইদুর রহমান ২৭৩ ভোট, পেপারফ্লাই প্রাইভেট লিমিটেডের শাহরিয়ার হাসান ৩০৮ ভোট ও ফুডপান্ডা বাংলাদেশ লিমিটেডের সৈয়দা আম্বারীন রেজা ৪৫৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

অন্যদিকে চেঞ্জ দ্য চেইঞ্জ মেকারস প্যানেলের সদস্য মো. ইলমুল হক ২৭০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। দুই বছরের জন্য ই-কমার্স খাতের নেতৃত্ব দিতে অগ্রগামী, দ্য চেঞ্জ মেকারস ও ঐক্য নামে তিনটি প্যানেলে ২৭ জনসহ মোট ৩১ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

premierbankltd