Biz Tech 24 :: বিজ টেক ২৪

স্বল্প দামে ভিভোর নতুন স্মার্টফোন ওয়াই০১

বিজটেক ডেস্ক

প্রকাশিত: ২১:২৭, ২২ মে ২০২২

স্বল্প দামে ভিভোর নতুন স্মার্টফোন ওয়াই০১

চীনা স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড ভিভো তাদের ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন ওয়াই০১ উদ্বোধন করেছে। স্মার্টফোনটিতে থাকছে ৬ দশমিক ৫১ ইঞ্চির হেলিও ফুলভিউ ডিসপ্লে ও ৫০০০ মিলিএম্পিয়ার ব্যাটারি। ৯,৯৯০ টাকার সাশ্রয়ী মূল্যের এই স্মার্টফোনটিতে কাঙ্খিত ও চমৎকার সব ফিচার মিলবে।

ভিভো বাংলাদেশের প্রোডাক্ট ডিরেক্টর ডেভিড লি বলেন, ভিভো সবসময় ক্রেতাদের চাহিদা অনুধাবন করে নিত্যনতুন উদ্ভাবনী পণ্য নিয়ে আসার চেষ্টা করে। সাশ্রয়ী মূল্যে আকর্ষণীয় ফিচার সমৃদ্ধ অল-রাউন্ডার ডিভাইসগুলোর চাহিদা সব সময়ই আকাশচুম্বী। ওয়াই০১ বাজারে আনার মাধ্যমে আমরা আমাদের ক্রেতাদের জন্য সেবার পরিসর আরও বিস্তৃত করছি। ওয়াই সিরিজ সুলভ মূল্যে অসাধারণ ফিচারের জন্য জনপ্রিয়।

৮.২৮ মিলিমিটার সরু বডির ওয়াই০১ অত্যন্ত সরু বডির ফোনটি স্বাচ্ছন্দ্যে গ্রিপ পাবেন ব্যবহারকারীরা। মাত্র ১৭৮ গ্রামের ফোনটি হাতে ব্যবহারের সময় বেশ হালকা মনে হবে। আর, ৬.৫১ ইঞ্চির হেলিও ফুলভিউ ডিসপ্লে স্ট্রিমিং এক্সপিরিয়েন্সকে আরও স্বাচ্ছন্দ্যময় করে তুলবে।

ভিভো ওয়াই০১-এর ফেইস ওয়েক আনলক ফিচার আপনার চেহারা শনাক্ত করার সঙ্গে সঙ্গে ফোনটি আনলক করবে। এতে রয়েছে ২+৩২ জিবি র‌্যাম ও হেলিও পি৩৫ প্রসেসর।

ভিভো ওয়াই০১-এর এক্সক্লুসিভ/বিশেষ মাল্টি-টার্বো ৩.০ প্রযুক্তি ফোনের পারফরমেন্সকে আরও দ্রুত করবে এবং একাধিক অ্যাপ ও গেম অনায়াসে ব্যবহারের ক্ষেত্রে সহায়ক হবে। ফোনটিতে থাকছে ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা ও ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এলিগেন্ট ব্ল্যাক ও স্যাফায়ার ব্লু রং-এ ভিভোর এই নতুন স্মার্টফোনটি পাওয়া যাবে মাত্র ৯,৯৯০ টাকায়। 

premierbankltd