ঢাকা     ০৯ মে ২০২৪ ||  ২৫ বৈশাখ ১৪৩১

Biz Tech 24 :: বিজ টেক ২৪

ওয়ালটনের নতুন দুই মডেলের স্লিম মনিটর

বিজটেক ডেস্ক

প্রকাশিত: ২০:০৪, ১৯ নভেম্বর ২০২৩

আপডেট: ২০:০৬, ১৯ নভেম্বর ২০২৩

ওয়ালটনের নতুন দুই মডেলের স্লিম মনিটর

দেশীয় প্রযুক্তি প্রতিষ্ঠান ওয়ালটন উন্নতমানের আইপিএস প্যানেলযুক্ত নতুন দুই মডেলের স্লিম মনিটর বাজারে ছাড়েছে।

ফুল এইচডি রেজ্যুলেশনের এলইডি ব্যাকলাইট ডিসপ্লেসমৃদ্ধ মনিটর দুটির তিনদিকে রয়েছে ফ্রেমলেস ডিজাইন। বেজেল না থাকায় মনিটর দুটি সহজেই প্রযুক্তিপ্রেমীদের নজর কাড়বে।

সিনেডি ব্র্যান্ডে বাজারে আসা ২১.৪৫ ইঞ্চি ডিসপ্লের মনিটর দুটির মডেল ডব্লিউডি২১৫আই০৯ এবং ডব্লিউডি২১৫আই১০। দাম যথাক্রমে ১০,৫৫০ এবং ৯,৭৫০ টাকা। উভয় মনিটরে থাকছে ৩ বছর পর্যন্ত সার্ভিস ওয়ারেন্টি। দেশের সব ওয়ালটন শোরুমের পাশাপাশি অনলাইনের ই প্লাজা (eplaza.waltonbd.com) এবং ডিজি-টেক (waltondigitech.com) ওয়েবসাইট থেকে মনিটরদুটি কেনা যাচ্ছে।

ওয়ালটন কম্পিউটার পণ্যের চীফ বিজনেস অফিসার তৌহিদুর রহমান রাদ বলেন, গ্রাহকদের জন্য আমরা প্রতিনিয়ত নতুন ও অত্যাধুনিক ফিচারের পণ্য নিয়ে আসছি। সাশ্রয়ী মূল্যে সবার হাতে ডিজিটাল ডিভাইস তুলে দেয়ার পাশাপাশি সর্বোচ্চ ক্রেতাসুবিধা নিশ্চিত করছি। এরই ধারাবাহিকতায় উন্নতমানের আইপিএস প্যানেলযুক্ত নতুন এই দুই মডেলের মনিটর বাজারে ছাড়া হয়েছে।

উল্লেখ্য, নতুন এই মনিটর দুটি ছাড়াও বর্তমানে বাজারে রয়েছে ২১.৪৫ ইঞ্চি থেকে ২৭ ইঞ্চির আরো ৫ মডেলের এলইডি ব্যাকলাইট, প্রোফেশনাল এবং গেমিং মনিটর। দাম ৯,৫৫০ টাকা থেকে ৩৮,৭৫০ টাকার মধ্যে। এছাড়াও ওয়ালটন মনিটরের নির্দিষ্ট মডেলে চলছে ওয়ালটনের অফিশিয়াল ওয়েবসাইট থেকে অনলাইন ক্রয়ে বিশেষ ডিসকাউন্ট।