Biz Tech 24 :: বিজ টেক ২৪

৮শ কোটি টাকার বন্ডের ইতি ঘোষণা

বিজটেক রিপোর্ট

প্রকাশিত: ২২:০০, ২৪ মে ২০২২

৮শ কোটি টাকার বন্ডের ইতি ঘোষণা

আইবিবিএল দ্বিতীয় পারপেচুয়াল মুদারাবা বন্ডের ইতি ঘোষণা করা হয়েছে। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর ৮০০ কোটি টাকার দ্বিতীয় পারপেচুয়াল মুদারাবা বন্ডটি এখন পর্যন্ত দেশের ইস্যুকৃত সর্ববৃহৎ পারপেচুয়াল বন্ড।

রাজধানী আইবিবিএল টাওয়ারে এ বন্ডের লেনদেনের সমাপনী আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড এই ইস্যুর লিড অ্যারেঞ্জার এবং ইস্যুম্যানেজার হিসেবে কাজ করেছে। আর প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেড এই ইস্যুর জয়েন্টকো-অ্যারেঞ্জার ও ইস্যু ম্যানেজার এবং ইসলামী ব্যাংক ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড এই ইস্যুর জয়েন্টকো-অ্যারেঞ্জার হিসেবে কাজ করেছে।

অনুষ্ঠানে অংশগ্রহণ করেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও, মুহাম্মদ মুনিরুল মওলা, ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও, তানজিম আলমগীর, প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেডের এফসিএ, সিওও, খন্দকার রায়হান আলী। এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইবিবিএলের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, মুহাম্মদ কায়সার আলী, ওমর ফারুক খান, এফসিএস, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সচিব, জে কিউ এম হাবিবুল্লাহ, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান সিদ্দিকী এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

premierbankltd