Biz Tech 24 :: বিজ টেক ২৪

বিনিয়োগকারীরা ঝুকছে ৪ কোম্পানির শেয়ারে

বিজটেক রিপোর্ট

প্রকাশিত: ১২:৫৭, ২১ নভেম্বর ২০২১

বিনিয়োগকারীরা ঝুকছে ৪ কোম্পানির শেয়ারে

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) রোববার লেনদেনের দেড় ঘণ্টার মধ্যে বিক্রেতা উধাও হয়ে গেছে ৪ কোম্পানির শেয়ারে। অসংখ্য ক্রেতা থাকলে কোম্পানিগুলোর ছিলোনা কোনো বিক্রেতা। এতে কোম্পানিগুলোর শেয়ার হল্টেড হয়ে মূল্য স্পর্শ করছে সার্কিট ব্রেকারে।

কোম্পানি চারটি হলো : একমি পেস্টিসাইডস, সেনা কল্যাণ ইন্স্যুরেন্স, ওয়ান ব্যাংক এবং তুংহাই নিটিং।

ডিএসই সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার একমি পেস্টিসাইডসের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৬ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয় ১৭.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৭.৬০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.৬০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

এদিকে বৃহস্পতিবার সেনা কল্যাণ ইন্স্যুরেন্সের ক্লোজিং দর ছিল ২৫.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয় ২৮.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৮.১০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২.৫০ টাকা বা ৯.৭৬ শতাংশ বেড়েছে।

আজ ওয়ান ব্যাংকের শেয়ার লেনদেন শুরু হয় ১৬.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৬.১০ টাকায়। বৃহস্পতিবার ব্যাংকটির ক্লোজিং দর ছিল ১৪.৭০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.৪০ টাকা বা ৯.৫২ শতাংশ বেড়েছে।

এছাড়া বস্ত খাতের তুংহাই নিটিংয়ের বৃহস্পতিবার ক্লোজিং দর ছিল ৬.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭.২০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ০.৬০ টাকা বা ৯.০৯ শতাংশ বেড়েছে।