ঢাকা     ২৬ এপ্রিল ২০২৪ ||  ১২ বৈশাখ ১৪৩১

Biz Tech 24 :: বিজ টেক ২৪

বেক্সিমকো গ্রুপের চারসহ ৭ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

বিজটেক রিপোর্ট

প্রকাশিত: ১৪:৪২, ১২ অক্টোবর ২০২১

বেক্সিমকো গ্রুপের চারসহ ৭ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত সাত কোম্পানির পরিচালনা পর্ষদের সভার তারিখ ঘোষণা করা হয়েছে। এই সাত কোম্পানির মধ্যে বেক্সিমকো গ্রুপেরই চারটি প্রতিষ্ঠান তাদের বোর্ড সভার তারিখ ঘোষণা করেছে।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। কোম্পানিগুলো হলো- বেক্সিমকো, বেক্সিমকো ফার্মা, বেক্সিমকো সিনথেটিকস, সাইনপুকুর সিরামিক, হাইডেলবার্গ সিমেন্ট, কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স ও আইসিবি ইসলামিক ব্যাংক।

পুঁজিবাজারে তালিকাভুক্ত ওষুধ ও রসায়ন খাতের কোম্পানি বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস লিমিটেডের পরিচালনা পর্ষদের বোর্ড সভা আগামী ২১ অক্টোবর বেলা সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০২১ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

ওষুধ ও রসায়ন খাতের আরেক কোম্পানি বেক্সিমকো সিনথেটিকস লিমিটেডের পরিচালনা পর্ষদের বোর্ড সভা আগামী ২১ অক্টোবর বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০২১ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে।

সিরামিক খাতের সাইনপুকুর সিরামিক লিমিটেডের পরিচালনা পর্ষদের বোর্ড সভা আগামী ২১ অক্টোবর বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। একই দিনে একই সময়ে বাংলাদেশ এক্সপোর্ট ইমপোর্ট কোম্পানি লিমিটেডের পরিচালনা পর্ষদের বোর্ড সভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

এদিকে পুঁজিবাজারে তালিকাভুক্ত সিমেন্ট খাতের কোম্পানি হাইডেলবার্গ সিমেন্ট লিমিটেডের পরিচালনা পর্ষদের বোর্ড সভা আগামী ১৮ অক্টোবর দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত কোম্পানির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আগামী ১৮ অক্টোবর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন ,২০২১ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ আলোচিত প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। আগের প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ৭০ পয়সা।

পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংক খাতের আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের বোর্ড সভা আগামী ২১ অক্টোবর অনুষ্ঠিত হবে। ওইদিন কোম্পানিটির বোর্ড সভা দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২১ পর্যন্ত কোম্পানির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।