Biz Tech 24 :: বিজ টেক ২৪

আইপিও’তে আসছে নতুন আরেকটি কোম্পানি

বিজটেক রিপোর্ট

প্রকাশিত: ২১:৩৪, ২ জুলাই ২০২২

আপডেট: ২১:৩৮, ২ জুলাই ২০২২

আইপিও’তে আসছে নতুন আরেকটি কোম্পানি

প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে পুঁজিবাজারে আসছে নতুন আরেকটি কোম্পানি। প্যাকেজিং অ্যান্ড প্রিন্টিং খাতের নতুন এ কোম্পানিটি শেয়ারবাজার থেকে ৩০ কোটি টাকা সংগ্রহ করবে।

জানা গেছে, ডিবিএল গ্রুপের প্রতিষ্ঠান পার্কওয়ে প্যাকেজিং এন্ড প্রিন্টিং পিএলসি নির্ধারিত মূল্য (Fixed Price) পদ্ধতিতে পুঁজিবাজারে আসতে চায়। এজন্য প্রতিষ্ঠানটি এএএ ফাইন্যান্সের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে।

পার্কওয়ে প্যাকেজিং পুঁজিবাজারে তালিকাভুক্ত হলে এটি হবে ডিবিএল গ্রুপের তালিকাভুক্ত দ্বিতীয় কোম্পানি। এ গ্রুপের প্রথম কোম্পানি হিসেবে মতিন স্পিনিং মিলস লিমিটেড ২০১৪ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়েছে।

প্যাকেজিং ছাড়াও গার্মেন্টস, টেক্সটাইল, টেক্সটাইল প্রিন্টিং, ওয়াশিং, গার্মেন্টস অ্যাকসেসরিজ, প্যাকেজিং, সিরামিক টাইলস, ফার্মাসিউটিক্যালস, ড্রেজিং, আইসিটি এবং টেলিকমিউনিকেশন খাতে ব্যবসা করে আসছে ডিবিএল গ্রুপ।

গত বৃহস্পতিবার ডিবিএল গ্রুপের প্রধান কার্যালয়ে পার্কওয়ে প্যাকেজিং এন্ড প্রিন্টিং পিএলসি এবং এএএ ফাইনান্স এন্ড ইনভেষ্টমেন্ট লিমিটেডের মধ্যে ইস্যু ম্যানেজমেন্ট চুক্তি হয়েছে।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেছেন ডিবিএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল জব্বার ও এএএ ফাইনান্স এন্ড ইনভেষ্টমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ওবায়দুর রহমান এফসিএস। এ সময় উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

premierbankltd