ঢাকা     ২২ এপ্রিল ২০২৪ ||  ৯ বৈশাখ ১৪৩১

Biz Tech 24 :: বিজ টেক ২৪

১০ বছর পূর্তি উপলক্ষে অপোর নতুন স্মার্টফোন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:১৬, ২৫ মার্চ ২০২৪

১০ বছর পূর্তি উপলক্ষে অপোর নতুন স্মার্টফোন

বাংলাদেশে ১০ বছর পূর্তি উদযাপন করলো স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান অপো। এর অংশ হিসেবে অপো এ৩৮ মডেলের নতুন একটি স্মার্টফোন নিয়ে এসেছে।

নতুন স্মার্টফোনটিতে রয়েছে দ্রুত গতির ৩৩ ডব্লিউ সুপারভক চার্জিং, ৯০ হার্জ সানলাইট ডিসপ্লে, ৫০এমপি এআই ক্যামেরা ও ডায়নামিক অপো গ্লো ডিজাইন। স্মার্টফোনটির দাম ১৫,৯৯০ টাকা।

১০ বছর পূর্তি উদযাপনে অপো বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আবারও চুক্তিবদ্ধ হয়েছেন ক্রিকেটার সাকিব আল হাসান। অপো আনুষ্ঠানিকভাবে রবিবার এই ঘোষণা দেয়।

পাশাপাশি অপো বাংলাদেশ বিশেষ ঈদ ক্যাম্পেইনের ঘোষণা দিয়েছে। এতে গ্রাহকরা কোটি টাকার পুরস্কার ও বিশেষ রিওয়ার্ড জেতার সুযোগ পাবেন। ২৪ মার্চ থেকে ১১ এপ্রিল পর্যন্ত গ্রাহকরা জিততে পারবেন এক্সক্লুসিভ গিফট বক্স, বাই ওয়ান গেট ওয়ান অফার, ১০ লক্ষ টাকা মূল্যের একটি স্বপ্নের ভ্রমণ, এক্সক্লুসিভ ব্যাক প্যাক, ইন্টারনেট ডেটা বান্ডেল, চরকি/ হৈচৈ সাবসক্রিপশন অফার।

অপো বাংলাদেশের অথোরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটরের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, ১০ বছর পূর্তির এই বিশেষ মুহূর্তে আমরা অত্যন্ত গর্ব এবং কৃতজ্ঞতার সাথে অপোর যাত্রাকে স্মরণ করছি। আমরা উদ্ভাবনের সীমানাকে প্রসারিত করতে ও সাকিব আল হাসানের সাথে গ্রাহকদেরকে ব্যতিক্রমী অভিজ্ঞতা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। অপো এ৩৮ ও ঈদ ক্যাম্পেইনের মাধ্যমে আমরা সাফল্য ও অগ্রগতির এই ধারাকে অব্যাহত রাখতে চাই।