ঢাকা     ২৭ এপ্রিল ২০২৪ ||  ১৪ বৈশাখ ১৪৩১

Biz Tech 24 :: বিজ টেক ২৪

রমজানে রিয়েলমি স্মার্টফোনে মূল্যছাড় অফার

বিজটেক ডেস্ক

প্রকাশিত: ১১:৫০, ২১ মার্চ ২০২৪

রমজানে রিয়েলমি স্মার্টফোনে মূল্যছাড় অফার

চীনা মোবাইল ব্র্যান্ড রিয়েলমি রমজান মাস উপলক্ষে দুটি স্মার্টফোনের (রিয়েলমি সি৩৩ ও নারজো ৫০এ প্রাইম) ওপর আকর্ষণীয় ছাড়ের ঘোষণা দিয়েছে।

পবিত্র রমজান মাস চলাকালীন, রিয়েলমি সি৩৩ ডিভাইসে স্মার্টফোনপ্রেমীরা পাচ্ছেন ২,৫০০ টাকার ক্যাশব্যাক অফার। অর্থ্যাৎ পূর্বের ১৬,৪৯৯ টাকা থেকে কমে স্মার্টফোনটির বর্তমান মূল্য এখন দাঁড়িয়েছে ১৩,৯৯৯ টাকায়।

একইসঙ্গে, নারজো ৫০এ প্রাইম ডিভাইসে স্মার্টফোন ব্যবহারকারীরা পাচ্ছেন ৩ হাজার টাকার ক্যাশব্যাক অফার। ফলে ১৬,৯৯৯ টাকার ডিভাইসটি এখন পাচ্ছেন মাত্র ১৩,৯৯৯ টাকায়।

রিয়েলমি সি৩৩ ডিভাইসটিতে রয়েছে একটি ৫০ এমপি রিয়ার ক্যামেরা, যা ৩০ এফপিএস (ফ্রেমস্ পার সেকেন্ড)- এ ১০৮০ পিক্সেল ভিডিও ধারণ করতে সক্ষম। এতে আরও রয়েছে একটি ৫ এমপি সেলফি ক্যামেরা। রিয়েলমি সি৩৩- এ রয়েছে ৫০০০ এমএএইচ এর ব্যাটারি।

অন্যদিকে, নারজো ৫০এ প্রাইম ডিভাইসটিতে রয়েছে একটি ৮.১ এমএম আল্ট্রা-স্লিম, ১৯২.৫ গ্রাম আল্ট্রা-লাইট বডি এবং একটি কেভলার স্পিড ডিজাইন। এই দামের মধ্যে এটিই একমাত্র সবচেয়ে সরু ও হালকা ডিজাইনের ডিভাইস। তাই, দেখতেও স্মার্টফোনটি যতটা আকর্ষণীয়, ধরতেও ঠিক ততটাই আরামদায়ক। এছাড়া, দূর থেকে স্বচ্ছ ছবি তুলতে এতে রয়েছে ৪এক্স ম্যাক্স ডিজিটাল জুম ফিচার।