ঢাকা     ২৭ জুলাই ২০২৪ ||  ১২ শ্রাবণ ১৪৩১

Biz Tech 24 :: বিজ টেক ২৪

ভিভো’র তিনদিনের সার্ভিস ডে চালু

বিজটেক ডেস্ক

প্রকাশিত: ২০:৪০, ২২ নভেম্বর ২০২৩

ভিভো’র তিনদিনের সার্ভিস ডে চালু

চীনা স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো গ্রাহকদের সেবা দিতে তিনদিনের ‘সার্ভিস ডে’ চালু করছে । আগামীকাল থেকে (২৩ নভেম্বর) থেকে ২৫ নভেম্বর পর্যন্ত সারা দেশে ভিভো’র অথোরাইজড সার্ভিস সেন্টারগুলোতে মিলবে এই সেবা। পাশাপাশি থাকছে ডিসকাউন্টসহ বিভিন্ন অফার।

ভিভো বাংলাদেশের পক্ষ থেকে জানানো হয়েছে, তিন দিনের এ আয়োজনে থাকছে আর্কষণীয় বিভিন্ন ভ্যালু-অ্যাডেড সার্ভিস। ভিভো এস, ভি এবং ওয়াই সিরিজের বিশেষ কিছু মডেলের স্পেয়ার পার্টসের পাওয়া যাবে বিশেষ ডিসকাউন্ট। ভিভোর ভি সিরিজের মধ্যে ভি১৯, ভি২০, ভি২০ এসই, ভি২১, ভি২১ই এবং ওয়াই সিরিজের মধ্যে ওয়াই১এস, ওয়াই১২এ, ওয়াই২০ ২০২১, ওয়াই২১, ওয়াই৩০, ওয়াই৫১ স্মার্টফোনগুলোর মেইন বোর্ডে পাওয়া যাবে বিশেষ এই ডিসকাউন্ট অফার। সাথে আরো কিছু মডেলের ডিসপ্লে ও ব্যাটারিতে থাকছে আকর্ষণীয় ডিসকাউন্টের সুবিধা।

চার্জার, ডেটা ক্যাবল, ইয়ারফোন কিনে গ্রাহক পেয়ে যাবেন ১০ শতাংশ মূল্যছাড়। মাত্র এক ঘন্টায় মিলবে ফ্লাশ রিপেয়ার। এছাড়া ফ্রিতেই পাওয়া যাবে প্রোটেক্টিভ ফিল্ম, সফটওয়্যার আপগ্রেড করার সুবিধা। এসব কাজ করাতে দিতে হবে না কোনো সার্ভিস ফি। পাশাপাশি স্মার্টফোনের পরিচর্যার জন্য বিনামূল্যে পাওয়া যাবে স্যানিটাইজেশন, ক্লিনিং ও ডিসইনফেকশন সার্ভিস। এছাড়া গ্রাহকের জন্য রয়েছে বিশেষ উপহার।