ঢাকা     ২১ মে ২০২৪ ||  ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

Biz Tech 24 :: বিজ টেক ২৪

বিআইজেএফ’র ইফতারে আইসিটি কর্মীদের মিলনমেলা

বিজটেক রিপোর্ট

প্রকাশিত: ১৬:৪৩, ৭ এপ্রিল ২০২৪

বিআইজেএফ’র ইফতারে আইসিটি কর্মীদের মিলনমেলা

দেশের বিভিন্ন গণমাধ্যমে কর্মরত তথ্য প্রযুক্তিখাতে সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের (বিআইজেএফ) ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৪ এপ্রিল) সন্ধ্যায় গুলশানের একটি রেস্তোরাঁয় সংগঠনটির ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফলে প্রযুক্তিখাতে কর্মরত গণমাধ্যমকর্মী ছাড়াও শিক্ষাবিদ, ব্যবসায়ী নেতা, জনসংযোগ প্রতিষ্ঠান, বাণিজ্যিক প্রতিষ্ঠানের প্রতিনিধি ও শুভানুধ্যায়ীরা অংশ নেন। বিশেষ মোনাজাতের মাধ্যমে সংগঠনের বিদেহী সদস্য ছাড়াও দেশের সার্বিক কল্যাণে দোয়া করা হয়।

বক্তারা বলেন, স্মার্ট বাংলাদেশের অগ্রযাত্রায় সব সংগঠনের ভূমিকা থাকা জরুরি। সে লক্ষে তথ্যপ্রযুক্তি সংবাদকর্মীরা দায়িত্বের সঙ্গে কাজ করে আসছেন বলেই আজকের ডিজিটাল বাংলাদেশ দৃশ্যমান। ভবিষ্যতের সংবাদকর্মীদের সহযাত্রী করে আইসিটি খাত সুনির্দিষ্ট লক্ষ্য পূরণে একযোগে এগিয়ে যাবে।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, বাক্কোর সভাপতি ও ডিজিকন টেকনোলজিস পিএলসির ব্যবস্থাপনা পরিচালক ওয়াহিদ শরীফ, সাধারণ সম্পাদক ও ফিফোটেকের ব্যবস্থাপনা পরিচালক (সিইও) তৌহিদ হোসেন, আইএসপিএবি সভাপতি ও অপটিম্যাক্স কমিউনিকেশন লিমিটেডের সিইও মো. ইমদাদুল হক, অ্যাডভান্সড ইআরপি বিডি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও বেসিস পরিচালক মোস্তাফিজুর রহমান সোহেল, লুজলি কাপল্ড টেকনোলজিসের (এলসিটি সল্যুশন সেন্টার) চিফ অপারেটিং অফিসার সৈয়দা নওশাদ জাহান প্রমি, ই-ক্যাবের জ্যেষ্ঠ সহসভাপতি মোহাম্মদ সাহাব উদ্দিন, ই-ক্যাব যুগ্ম সম্পাদক ও দারাজ বাংলাদেশের প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) খন্দকার তাসফিন আলম ও স্কাইটেক সল্যুশন্সের প্রতিষ্ঠাতা (সিইও) মুসনাদ ই আহমেদ প্রমুখ।

উপস্থিত ছিলেন কনটেন্ট ম্যাটার্স লিমিটেডের প্রধান নির্বাহী এ এস এম রফিক উল্লাহ, নগদ লিমিটেডের সহপ্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক নিয়াজ মোর্শেদ এলিট, অ্যানালাইজেন বাংলাদেশ লিমিটেডের দ্য ম্যান অব স্টিল (চেয়ারম্যান) ও ক্রান্তি অ্যাসোসিয়েটস লিমিটেডের পরিচালক (সিইও) ড. মুহম্মদ রিসালাত সিদ্দীক ও বন্ডস্টাইন টেকনোলজিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (সিইও) মীর শাহরুখ ইসলাম, অ্যাডফিনিক্স লিমিটেডের সহপ্রতিষ্ঠাতা (সিইও) লুতফি চৌধুরী, মাই আউটসোর্সিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. তানজিরুল বাসার, ভার্চুয়াল মার্কেট সল্যুশন লিমিটেডের পরিচালক আব্দুল কাদের ছাড়াও ইন্ডাস্ট্রির পরিচিত ব্যক্তিরা।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের (বিআইজেএফ) সভাপতি নাজনীন নাহার ও সাধারণ সম্পাদক সাব্বিন হাসান। উপস্থিত ছিলেন কার্যনির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম আরমান, কোষাধ্যক্ষ সাইফুল ইসলাম শান্ত, প্রকাশনা ও গবেষণা সম্পাদক আসাদুজ্জামান লিমন ও নির্বাহী সদস্য এনামুল করিম ও ইমদাদুল হক সহ সংগঠনের সদস্যরা।