ঢাকা     ২৪ এপ্রিল ২০২৪ ||  ১০ বৈশাখ ১৪৩১

Biz Tech 24 :: বিজ টেক ২৪

ফুলেল শুভেচ্ছায় সিক্ত বিআইজেএফ’র নবনির্বাচিত কমিটি

বিজটেক রিপোর্ট

প্রকাশিত: ১২:১৯, ২৬ নভেম্বর ২০২২

ফুলেল শুভেচ্ছায় সিক্ত বিআইজেএফ’র নবনির্বাচিত কমিটি

বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের (বিআইজেএফ) নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটি ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলো। ফোরামের সদস্যদের এবং তথ্যপ্রযুক্তি অঙ্গনের গুণী ব্যাক্তিত্বদের অংশগ্রহণে সম্পন্ন হলো বিআইজেএফ এর নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠান।

সম্মিলিত কণ্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশন ও প্রায়ত দুই সদস্য কম্পিউটার জগতের সহকারী সম্পাদক মঈনুদ্দিন মাহমুদ ও আরটিভি’র মাসুম হোসেন ভূইয়ার বিদেহী আত্মার মাগফিরাত কামনার মধ্য দিয়ে শুরু হয় অভিষেক অনুষ্ঠান।

রাষ্ট্রীয় তালিকাভূক্ত তথ্যপ্রযুক্তি খাতের সংবাদকর্মীদের একমাত্র সংগঠন বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরাম- এর এই আয়োজনে অংশগ্রহণ করেছে তথ্যপ্রযুক্তিখাতের সংগঠন বেসিস, বিসিএস, আইএসপিএবি, বাক্য, ই-ক্যাব, বিএফডিএস, বিডব্লিইউআইটি, এটুআই, বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষ, বিএনএসকে, আর্টিক্যাল নাইনটি, মুঠোফোন গ্রাহক এসোসিয়েশন, টিএমজিবিসহ বেশ ‍কিছু তথ্যপ্রযুক্তি পণ্য ও সেবা প্রদানকারী প্রতিষ্ঠান এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ ‍।

আয়োজনে অংশগ্রহকারীদের ফুলেল শুভেচ্ছায় ভরে যায় অভিষেক মঞ্চ। রাজধানীর একটি রেস্তোরায় অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানে আগতদের স্বতঃস্ফর্ত অংশগ্রহণে বৃহস্পতিবার রাত পরিণত হয়েছিলো এক মিলনমেলায়।

ব্যতিক্রমী এই অভিষেক অনুষ্ঠানে নতুন নেতৃত্বের ওপর আস্থা জ্ঞাপন করে নানা পরামর্শ দেন বক্তব্য রাখেন, বিসিএসের সভাপতি ইঞ্জিনিয়ার সুব্রত সরকার,সাবেক সভাপতি শহীদ উল মুনীর, বিসিএস ও আইএসপিএবির সাবেক সভাপতি এস এম ইকবাল, বিসিএসের প্রতিষ্ঠাতা সদস্য সাফকাত হায়দার, বাক্কো সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন, আইএসপিএবি সাধারণ সম্পাদক নাজমুল করিম ভূঁইয়া, বেসিস কার্যনির্বাহী কমিটির সদস্য মুশফিকুর রহমান, বাংলাদেশ ফ্রিল্যান্সার ডেভেলপমেন্ট সোসাইটির (বিএফডিএস) সভাপতি তানজিবা রহমান, ই-ক্যাব সহ-সভাপতি মোহাম্মাদ সাহাব উদ্দিন, পরিচালক আম্বারিন রেজা, বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্রের সভাপতি নাসিমুন আরা হক,  টিএমজিবি সাধারণ সম্পাদক মোরসালিন জুনায়েদ, হাইটেক পার্ক কর্তৃপক্ষের সাবেক ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা বেগম, বিডব্লিইউআইটির নবনির্বাচিত সভাপতি রেজওয়ানা খান, সাধারণ সম্পাদক আছিয়া নীলা, উইমেন অ্যান্ড ই-কমার্স ট্রাস্টের (উই) সভাপতি নাসিমা আক্তার নিশা, বিআইজেএফ এর সাবেক সভাপতি মোজাহেদুল ইসলাম ঢেউ প্রমুখ।

শুভেচ্ছা জানান, গ্লোবাল ব্র্যান্ডের প্রতিনিধি, স্মার্ট টেকনোলজিস লিমিটেডের পরিচালক মুজাহিদ আলবেরুনী সুজন, মুঠোফোন গ্রাহক এসোসিয়েশন সভাপতি মাহিউদ্দিন আহমেদ, আমরাই ডিজিটাল বাংলাদেশ ফাউন্ডেশনের চেয়ারম্যান লিয়াকত হোসেন প্রমুখ।

অংশগ্রহনকারির মধ্যে রিভ সিস্টেমের বিশ্বজিত সাহা উপস্থিত থেকে বিআইজেএফ লা রিভের পণ্যে ও লা ডেলিশিয়াসের খাবারে ১০% ডিস্কাউন্ট ঘোষণা দেন।

আয়োজনে স্বাগত বক্তব্য রাখেন বিআইজেএফ নব নির্বাচিত সভাপতি নাজনীন নাহার। এছাড়াও বক্তব্য রাখেন বিআইজেএফ এর সহসভাপতি ভূইয়াঁ ইনাম লেনিন, নির্বাচন কমিটির সদস্য মাহমুদ হোসেন এবং আপিল বিভাগের সদস্য সুমন ইসলাম, জেষ্ঠ্য সদস্য হিটলার এ হালিম। সমাপনী বক্তব্য দেন সাধারণ সম্পাদক সাব্বিন হাসান।

অনুষ্ঠানে নবনির্বাচিত কমিটির পক্ষ হতে বিআইজেএফ পরিবারের সদস্যদের মধ্যে প্রথমবারের মতো বিতরণ করা হয় বিশেষ স্মার্ট কার্ড। সভাপতি ও সাধারণ সম্পাদকের পাশাপাশি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহ-সভাপতি ভূঁইয়া ইনাম লেনিন, সহ সাধারণ সম্পাদক সাজেদুর রহমান, কোষাধক্ষ সাইফুল ইসলাম শান্ত, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম আরমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আসাদুজ্জামান লিমন এবং নির্বাহী সদস্য ইমদাদুল হক।

সৌহার্দ্যপূর্ণ পরিবেশে অভিষেক অনুষ্ঠানে নৈশভোজের সঙ্গে পরিবেশিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে পৃষ্ঠেপাষকতা করেছে কনিসডো পিআর, এক্সিওন হোস্ট, বিডি জবস, স্পেকট্রাম টেকনোলজিস ও মিডিয়া সফট। ইভেন্ট হোস্ট ছিলো ব্রিলিয়ান্ট এক্সপো।