Biz Tech 24 :: বিজ টেক ২৪

বিনিয়োগকারীদের আগ্রহের শীর্ষে ৫ কোম্পানি

বিজটেক রিপোর্ট

প্রকাশিত: ১৪:৩১, ২৬ সেপ্টেম্বর ২০২১

বিনিয়োগকারীদের আগ্রহের শীর্ষে ৫ কোম্পানি

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সপ্তাহের প্রথম কার্যদিবস রোববার বিনিয়োগকারীদের আগ্রহের শীর্ষে ছিলো পাঁচ কোম্পানির শেয়ারের প্রতি। লেনদেনের দেড় ঘণ্টার মধ্যে বিক্রেতা উধাও হয়ে যায় ৩ কোম্পানির শেয়ারে। বেলা দুইটার দিকে আরো দুটি কোম্পানির কোনো বিক্রেতা ছিলোনা। এতে কোম্পানিগুলোর শেয়ার হল্টেড হয়ে মূল্য স্পর্শ করছে সার্কিট ব্রেকারে।

কোম্পানিগুলো হলো: আমরা নেটওয়ার্ক, খান ব্রাদার্স, তসরিফা ইন্ডাস্ট্রিজ লিমিটেড, জাহিন স্পিনিং লিমিটেড এবং ইভিন্স টেক্সটাইল

পুঁজিবাজারে তালিকাভুক্ত আমরা নেটওয়ার্ক কোম্পানিটি আগেরদিন শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৪.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৪.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৯.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৫.৪০ টাকা বা ৯.৯২ শতাংশ বেড়েছে।

বৃহস্পতিবার খান ব্রাদার্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৪.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয় ১৪.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৫.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৪০ টাকা বা ৯.৭২ শতাংশ বেড়েছে।

বৃহস্পতিবার ইভিন্স টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৩.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয় ১৩.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৪.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৩০ টাকা বা ৯.৬৩ শতাংশ বেড়েছে।

এছাড়া তসরিফা ইন্ডাস্ট্রিজ লিমিটেড ও জাহিন স্পিনিং লিমিটেড এর শেয়ারে অসংখ্যা ক্রেতা থাকলেও ছিলোনা কোনো বিক্রেতা।