ঢাকা     ২৯ মার্চ ২০২৪ ||  ১৫ চৈত্র ১৪৩০

Biz Tech 24 :: বিজ টেক ২৪

স্মার্টফোন মেলায় ভিভো মোবাইলে ছাড়-উপহার

বিজটেক রিপোর্ট

প্রকাশিত: ১৮:২৩, ৫ জানুয়ারি ২০২২

আপডেট: ১৮:২৫, ৫ জানুয়ারি ২০২২

স্মার্টফোন মেলায় ভিভো মোবাইলে ছাড়-উপহার

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হতে যাওয়া ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো-২০২২’ বিভিন্ন অফার নিয়ে থাকছে বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। তিন দিনব্যাপী এই মেলা চলবে ৬ জানুয়ারি থেকে ৮ জানুয়ারি পর্যন্ত।  

এক্সপো আয়োজনে ভিভো’র জনপ্রিয় বিভিন্ন সিরিজের স্মার্টফোনগুলো প্রদর্শন করা হবে। মেলা থেকে দর্শনার্থীরা স্মার্টফোনগুলো পরখ করে দেখতে এবং কিনতে পারবেন। এছাড়াও ভিভো বাংলাদেশের পক্ষ থেকে বিভিন্ন হ্যান্ডসেটের ওপর থাকবে একাধিক অফার।

ভিভো’র সূত্রমতে, মেলায় ভিভো ওয়াই১২এ স্মার্টফোনে এক হাজার (১০০০) টাকা ছাড় পাওয়া যাবে। এতে করে ১২,৯৯০ টাকার ওয়াই১২এ পাওয়া যাবে ১১,৯৯০ টাকায়। এছাড়া যেকোনো স্মার্টফোন কিনলেই পাওয়া যাবে ভিভো স্পিকার, ভিভো ব্যাগ, ভিভো ছাতা এবং ল্যাম্পের মতো চমৎকার সব উপহার। এছাড়াও রয়েছে লাকি ড্র অফার। ভিভো স্টলের দর্শনার্থীদের জন্য মেলায় ২ দিন উপস্থিত থাকবেন বাংলাদেশের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী মিশু সাব্বির এবং সালহা খানম নাদিয়া।  
 
এছাড়া প্রথমবারের মতো স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে থাকছে ৫জি এক্সপেরিয়েন্স জোন। গত ডিসেম্বর মাসে বাংলাদেশে ৫জি নেটওয়ার্কের যাত্রা ঘোষণা করে সরকার। প্রযুক্তির এই নতুন যাত্রার সঙ্গে মেলার দর্শনার্থীদের পরিচিত করিয়ে দিতেই এই উদ্যোগ নিয়েছে আয়োজকেরা।

এদিকে দেশের স্মার্টফোন ব্র্যান্ডগুলোর মধ্যে ৫জি নেটওয়ার্কিংয়ের ক্ষেত্রে উজ্জ্বল উপস্থিতি রয়েছে ভিভো’রও। বর্তমানে ভিভো’র জনপ্রিয় প্রিমিয়াম স্মার্টফোন এক্স৭০প্রো ৫জি-তে রয়েছে ৫জি নেটওয়ার্ক। মেলার দর্শনার্থীরা এই স্মার্টফোনও ব্যবহার করে দেখতে পারবেন।  

মেলায় অংশগ্রহণ বিষয়ে ভিভো বাংলাদেশের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (পিআর ) রিয়াসাত আহমেদ বলেন, ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপোর মতো বৃহৎ মেলায় অংশগ্রহণ করতে পেরে আমরা আনন্দিত। এ ধরণের প্রযুক্তি মেলায় বাংলাদেশের প্রযুক্তিপ্রেমীরা একত্রিত হয়ে থাকেন, যাদের কাছে পৌঁছানোই ভিভো’র লক্ষ্য।