ঢাকা     ২০ মে ২০২৪ ||  ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

Biz Tech 24 :: বিজ টেক ২৪

ওয়ালটনের এমডি-সিইও পদ ছাড়লেন গোলাম মুর্শেদ

প্রকাশিত: ২১:১৩, ১১ অক্টোবর ২০২৩

ওয়ালটনের এমডি-সিইও পদ ছাড়লেন গোলাম মুর্শেদ

দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স এবং প্রযুক্তিপণ্য উত্পাদন ও বিপণনকারী প্রতিষ্ঠান ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তার (সিইও) পদ থেকে পদত্যাগ করেছেন গোলাম মুর্শেদ।

গোলাম মুর্শেদের ফেসবুক পেজে নিজেকে তিনি ওয়ালটনের সাবেক এমডি ও সিইও হিসেবে পরিচয় দিয়েছেন। পাশাপাশি তিনি বর্তমানে মাজেস্টু লিমিটেড নামে একটি প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক বলে সেখানে তথ্য দেয়া হয়েছে। মাজেস্টু দেশের একটি ফার্নিচার নির্মাণকারী প্রতিষ্ঠান। এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হিসেবে রয়েছেন ওয়ালটন হাইটেকের ভাইস চেয়ারম্যান এস এম শামসুল আলম। কোম্পানিটির পরিচালক পদে রয়েছেন ওয়ালটনের আরেক পরিচালক তাহমিনা আফরোজ তান্না।

ওয়ালটন সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, এমডি হিসেবে গোলাম মুর্শেদের তিন বছরের মেয়াদ শেষ হওয়ার পর নতুন করে চুক্তির বিষয়ে তিনি আগ্রহ প্রকাশ করেননি।  দুই পক্ষের সমঝোতার ভিত্তিতেই তিনি কোম্পানি ছেড়ে গেছেন। আগামী সপ্তাহে ওয়ালটনের নতুন এমডি নিয়োগের বিষয়ে সিদ্ধান্ত নিবে কোম্পানিটির পর্ষদ।  কোম্পানিটির বিদ্যমান পরিচালকদের মধ্য থেকেই নতুন এমডি নিয়োগ করা হবে বলে জানা গেছে।

২০২০ সালের অক্টোবরে গোলাম মুর্শেদ ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজের এমডি হিসেবে নিয়োগ পান। এর আগে তিনি প্রতিষ্ঠানটির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজি (আইইউটি) থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক গোলাম মুর্শেদ ২০১০ সালে ওয়ালটনের সহকারী প্রকৌশলী পদে যোগ দেন।  এক যুগেরও বেশি সময় ধরে তিনি ওয়ালটনের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।