ঢাকা     ২০ এপ্রিল ২০২৪ ||  ৭ বৈশাখ ১৪৩১

Biz Tech 24 :: বিজ টেক ২৪

ব্যাংক থেকে ‘নগদ’-এ অ্যাড মানি করলেই ৫০ টাকা বোনাস

বিজটেক ডেস্ক

প্রকাশিত: ২২:৪২, ১২ সেপ্টেম্বর ২০২২

ব্যাংক থেকে ‘নগদ’-এ অ্যাড মানি করলেই ৫০ টাকা বোনাস

অ্যাপে ‘ব্যাংক টু নগদ’ অপশন ব্যবহার করে তিন হাজার টাকা অ্যাড মানি করলেই নগদ গ্রাহকরা পাচ্ছেন ৫০ টাকা ইন্সট্যান্ট বোনাস। বিল পেমেন্ট থেকে শুরু করে বিভিন্ন কেনাকাটায় গ্রাহকদের সহজ ও সাশ্রয়ী সেবা নিশ্চিত করতে ‘নগদ’ এ অ্যাড মানি অফার নিয়ে এসেছে।

অফারটি বিদ্যমান ও নতুন নিবন্ধিত সম্পূর্ণ প্রোফাইল ‘নগদ’ গ্রাহকরা উপভোগ করতে পারবেন। অফারটির জন্য নির্বাচিত হলে গ্রাহককে এসএমএসের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। গ্রাহকরা ‘নগদ’-এর যে অ্যাকাউন্টে ‘ব্যাংক টু নগদ’ অ্যাড মানি করবেন বোনাসটিও পাবেন সে ‘নগদ’ অ্যাকাউন্টে।

কর্তৃকক্ষ জানিয়েছে, অফারটি উপভোগ করতে গ্রাহকের ‘নগদ’ অ্যাকাউন্টটি অবশ্যই সচল থাকতে হবে। অফারের সব শর্ত পূরণ করার পরও যদি কোনো কারণে ইন্সট্যান্ট বোনাস না পান, তাহলে ক্যাম্পেইন শেষ হওয়ার তিন দিনের মধ্যেই গ্রাহক সে বোনাস পেয়ে যাবেন।

চলমান এ অফার ‘নগদ’-এর গ্রাহকরা উপভোগ করতে পারবেন ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। অফারটি পেতে গ্রাহকদের কোনো চার্জ দিতে হবে না। অফারের সব শর্ত পূরণ সাপেক্ষে গ্রাহকরা ইন্সট্যান্ট এ বোনাসটি একবার উপভোগ করতে পারবেন। *১৬৭# (ইউএসএসডি) ডায়ালের ক্ষেত্রে অফারটি প্রযোজ্য হবে না। নির্বাচিত নম্বরে সফলভাবে অ্যাড মানি সংযুক্ত হলে গ্রাহকরা উপভোগ করতে পারবেন এ ৫০ টাকার ইন্সট্যান্ট বোনাস।

যেসব ব্যাংক থেকে ‘নগদ’ গ্রাহকরা তাদের ওয়ালেটে অ্যাড মানি করলে ইন্সট্যান্ট বোনাসটি পাবেন- ট্রাস্ট ব্যাংক লিমিটেড, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, সিটি ব্যাংক লিমিটেড, কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড, প্রাইম ব্যাংক লিমিটেড, প্রিমিয়ার ব্যাংক লিমিটেড, এবি ব্যাংক লিমিটেড, এনআরবিসি ব্যাংক লিমিটেড, সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড, ঢাকা ব্যাংক লিমিটেড, আইএফআইসি ব্যাংক লিমিটেড, ন্যাশনাল ব্যাংক লিমিটেড, এক্সিম ব্যাংক লিমিটেড, মিডল্যান্ড ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড, ইউনিয়ন ব্যাংক লিমিটেড, শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড, এনআরবি ব্যাংক লিমিটেড, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, মেঘনা ব্যাংক লিমিটেড, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেড, বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক লিমিটেড, সাউথ বাংলা এগ্রিকালচার ও কমার্স ব্যাংক।

ব্যাংক থেকে ‘নগদ’-এ অ্যাড মানি ও ইন্সট্যান্ট বোনাসের অফারটি নিয়ে ‘নগদ’-এর প্রধান বাণিজ্যিক কর্মকর্তা শেখ আমিনুর রহমান বলেন, ‘শুরু থেকেই ‘নগদ’ গ্রাহকদের ক্যাশলেস লেনদেনে উৎসাহিত করতে সাশ্রয়ী সেবা দিচ্ছে। দেশের শীর্ষস্থানীয় ব্যাংকগুলোর সঙ্গে ‘ব্যাংক টু নগদ’ অ্যাড মানি সেবাটি নগদ-এর ক্যাশলেস সোসাইটি গড়ে তোলার অন্যতম একটি প্রচেষ্টা। আমি আমাবাদী এ অফারের ফলে আমাদের গ্রাহকদের ব্যাংক টু ওয়ালেট লেনদেন আরও উল্লেখযোগ্যভাবে উন্নত ও দ্রুততর হবে।