Biz Tech 24 :: বিজ টেক ২৪

ই-কমার্সে যাত্রা শুরু করলো আলেশা মার্ট

বিজটেক রিপোর্ট

প্রকাশিত: ১৭:২৯, ৩ জানুয়ারি ২০২১

ই-কমার্সে যাত্রা শুরু করলো আলেশা মার্ট

ই-কমার্স ব্যবসায় নতুন একটি নাম যুক্ত হলো। আলেশা মার্ট নামে প্রতিষ্ঠানটি রাজধানীর একটি হোটেলে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে ই-কমার্স ব্যবসায় যাত্রা শুরু করে।

ক্রেতাদের সহজ এবং ঝামেলাবিহীন অনলাইন কেনাকাটা এবং দ্রুততম সময়ে পণ্য ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছানো নিশ্চিত করার লক্ষ্যে বিপুল পরিমাণ মানসম্মত পণ্যসম্ভার নিয়ে আলেশা মার্ট (aleshamart.com) সেবা দিয়ে যাবে বলে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি বলেন, বাংলাদেশের ই-কমার্স শিল্প দিন দিন বৃদ্ধি পাচ্ছে। ই-কমার্স খাতে আলেশা মার্ট যাত্রা শুরু করায় আমি আনন্দিত। প্রতিষ্ঠানটি অনলাইন ক্রেতাদের পছন্দসই চাহিদা মেটাবে বলে আমি আশাবাদী। আলেশা মার্ট এর ভবিষ্যত সাফল্য কামনা করি।

আলেশা মার্ট লিঃ-এর চেয়ারম্যান মো. মঞ্জুর আলম শিকদার বলেন, বাংলাদেশে বিশ্বস্ত ও মানসম্পন্ন ই-কমার্স সেবার ক্রমবর্ধমান চাহিদা মেটাতে আলেশা মার্টকে পরিচয় করিয়ে দেয়া আমার অপরিসীম আনন্দের বিষয়। এটি গ্রাহকদের দৈনন্দিন জীবনযাত্রাকে আরো একধাপ এগিয়ে দেবে বলে আমি আশাবাদী। আলেশা মার্ট গ্রাহকদের দোরগোড়ায় দ্রুত পণ্য পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতিবদ্ধ। আমরা অনলাইন শপিংয়ের অভিজ্ঞতা সমৃদ্ধ করতে এবং গ্রাহকের সন্তুষ্টি বাড়ানোর জন্য প্রচলিত ধারণার বাইরে গিয়ে কিছু ভিন্নতর পরিষেবা তৈরি করেছি।