ঢাকা     ২৮ নভেম্বর ২০২২ ||  ১৪ অগ্রাহায়ণ ১৪২৯

Biz Tech 24 :: বিজ টেক ২৪

বিশ্বকাপ উপলক্ষ্যে ওয়ালটন কম্পিউটার পণ্যে মূল্যছাড়

বিজটেক ডেস্ক

প্রকাশিত: ১৪:৩৭, ১০ নভেম্বর ২০২২

বিশ্বকাপ উপলক্ষ্যে ওয়ালটন কম্পিউটার পণ্যে মূল্যছাড়

শিগগিরই শুরু হতে যাচ্ছে ‘দ্যা গ্রেটেস্ট শো অন আর্থ’ খ্যাত ফিফা ফুটবল বিশ্বকাপ। বিশ্বের জনপ্রিয় এই ইভেন্ট উপলক্ষ্যে গ্রাহকদের জন্য বিশেষ মূল্যছাড় দিচ্ছে ওয়ালটন কম্পিউটার। এখন ওয়ালটন ডিজিটেক কিংবা ই-প্লাজা ওয়েবসাইট থেকে ল্যাপটপ, অল ইন ওয়ান পিসি, ট্যাবলেট, মনিটর, প্রিন্টার, ইউপিএসসহ কম্পিউটার এক্সেসরিজ কেনায় ২৫ শতাংশ পর্যন্ত নিশ্চিত মূল্যছাড় পাচ্ছেন ক্রেতারা। ১ নভেম্বর, ২০২২ থেকে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত এই মূল্যছাড় উপভোগ করা যাবে।

ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর প্রকৌশলী লিয়াকত আলী ভুঁইয়া বলেন, সারা বিশ্বেই ফুটবল বিশ্বকাপ বিপুল জনপ্রিয় ইভেন্ট। বিশ্বকাপের উন্মাদনায় মেতে ওঠেন সারা বাংলাদেশের মানুষ। এমন জমকালো একটি ইভেন্ট উপলক্ষ্যে গ্রাহকদের আনন্দ বাড়িয়ে দিতেই ওয়ালটন কম্পিউটার পণ্যে বিশেষ ডিসকাউন্ট সুবিধা দেয়া হচ্ছে।

তিনি জানান, ফুটবল বিশ্বকাপ উপলক্ষ্যে ডিসকাউন্টের এই সুবিধাটি শুধুমাত্র অনলাইনের ওয়ালটন ডিজিটেক কিংবা ই—প্লাজা ওয়েবসাইট থেকে উপভোগ করা যাবে। গ্রাহকরা ওয়ালটন ডিজিটেক (https://cutt.ly/3N62HSt) এবং ই—প্লাজা (https://cutt.ly/4N62WuQ) ওয়েবসাইট ভিজিট করে কাক্ষিত পণ্যটি বিশেষ মূল্যছাড়ে কিনতে পারবেন। ক্রয়কৃত পণ্যটি যে—কোনো ওয়ালটন প্লাজা থেকে সংগ্রহ কিংবা হোম ডেলিভারি নেয়া যাবে। আর এর মূল্য অনলাইন পেমেন্ট গেটওয়ে (ডেবিট/ক্রেডিট কার্ড, মোবাইল ব্যাংকিং) কিংবা ক্যাশ অন ডেলিভারিতে পরিশোধ করা যাবে।

ওয়ালটন কম্পিউটার ও আইটি এক্সেসরিজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা তৌহিদুর রহমান রাদ জানান, বিশ্বকাপ অফারে ল্যাপটপ কেনায় মডেলভেদে সর্বোচ্চ ৫,৫০০ টাকা ডিসকাউন্ট পাচ্ছেন ক্রেতারা। মনিটর, প্রিন্টার ও ট্যাবে সর্বোচ্চ মূল্যছাড় ১,৫০০ টাকা। স্পিকার ও ওয়েবক্যামে সর্বোচ্চ ৫০০ টাকা, স্মার্টওয়াচে ৪৫০ টাকা, মেমোরি কার্ড ও কার্ড রিডারে সর্বোচ্চ ২৫%, ইয়ারফোনে সর্বোচ্চ ১৬%, কি—বোর্ড ও পেন ড্রাইভে সর্বোচ্চ ১৫%, হেডফোন, রাউটার, ইউপিএস ও স্মার্ট ফিটনেস স্কেলে সর্বোচ্চ ১০% এবং র‌্যাম, এসএসডি, পাওয়ার সাপ্লাই ও মাউসে সর্বোচ্চ ৫% ডিসকাউন্ট মিলছে।

মডেলভেদে গ্রাহকরা ওয়ালটন ল্যাপটপে সর্বোচ্চ ২ বছর এবং ডেস্কটপে ৩ বছরের বিক্রয়োত্তর সেবা পাচ্ছেন।