ঢাকা     ১৯ এপ্রিল ২০২৪ ||  ৬ বৈশাখ ১৪৩১

Biz Tech 24 :: বিজ টেক ২৪

শাওমি ফোন কিনে প্রতিদিন ল্যাপটপ জেতার সুযোগ

বিজটেক ডেস্ক

প্রকাশিত: ২০:৩৬, ১৬ এপ্রিল ২০২২

শাওমি ফোন কিনে প্রতিদিন ল্যাপটপ জেতার সুযোগ

মোবাইল ফোন ব্যান্ড শাওমির নির্দিষ্ট মডেলের স্মার্টফোন ও ট্যাব কিনে প্রতিদিন ল্যাপটপ, নিশ্চিত ক্যাশব্যাক, ইএমআই সুবিধা, ডেটা ব্যান্ডেল প্যাক এবং শাওমি ইকো প্রোডাক্ট ও স্মার্টফোন জেতার সুযোগ পাবেন গ্রাহকরা। ঈদের উৎসবমুখর পরিবেশকে আরও আনন্দময় করে তুলতে শাওমি বাংলাদেশ এ ঘোষণা দিয়েছে।

শাওমি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ঈদের এই উৎসবমুখর সময়ে শাওমি বাংলাদেশ আগেই নিয়ে এসেছে ঈদের খুশি। এই ঈদ ক্যাম্পেইনে, শাওমির ফ্যানরা সেরা সব স্মার্টফোন ও ট্যাব কেনায় পাচ্ছেন আকর্ষণীয় অফার। তারা প্রতিদিন ল্যাপটপসহ  নানা লোভনীয় উপহার জেতার সুযোগ পাচ্ছেন। এমনকি, নির্দিষ্ট মডেলের শাওমি স্মার্টফোন কিনলে সুদবিহীন ইএমআই সুবিধা পাওয়া যাবে।

এই ঈদ অফার পেতে যেসব ডিভাইস কিনতে হবে সেগুলো হলো: শাওমি ইলেভেন-টি প্রো, শাওমি ইলেভেন-টি, শাওমি ১১আই হাইপারচার্জ ফাইভজি, শাওমি ১১ লাইট, শাওমি প্যাড ৫, রেডমি নোট ১০ প্রো ১০৮ এমপি, রেডমি নোট ১১এস, রেডমি নোট ১১, রেডমি ১০ (২০২২) এবং রেডমি ৯এ।

ঈদ অফারের আওতায় ক্রেতারা ইএমআই-এর মাধ্যমে নির্দিষ্ট মডেলের শাওমি স্মার্টফোন কিনলে ২০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। পাশাপাশি ক্রেতারা জেতার সুযোগ পাবেন রেডমি স্মার্টফোন, মি স্মার্ট ব্যান্ড ৬, রেডমি ইয়ারফোন এবং রেডমি বেসিক এয়ারবাডস। ক্রেতারা এই অফারে ১৫ জিবি পর্যন্ত ডেটা বান্ডেলও জেতার সুযোগ পাবেন।

ঈদ অফারটি ঈদের আগের দিন পর্যন্ত অব্যাহত থাকবে। অফারটি পেতে ক্রেতাদের অবশ্যই দেশের শাওমির অথরাইজড স্টোর থেকে নির্দিষ্ট ডিভাইস কিনতে হবে।