Biz Tech 24 :: বিজ টেক ২৪

ইসাব’র নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

বিজটেক ডেস্ক

প্রকাশিত: ১৮:০৯, ১৫ জানুয়ারি ২০২২

ইসাব’র নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

ইলেকট্রনিক্স সেফটি অ্যান্ড সিকিউরিটি অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ইসাব) -এর নবনির্বাচিত পরিচালনা পর্ষদ দায়িত্ব গ্রহণ করেছে।

বৃহস্পতিবার হোটেল ইন্টারকন্টিনেন্টালে এক অনুষ্ঠানের মাধ্যমে এ দায়িত্ব গ্রহণ করা হয়। অনুষ্ঠানে বিদায়ী সভাপতি মো. মোতাহের হোসেন খান, বিদায়ী মহাসচিব মোহাম্মদ মাহমুদ এবং তাদের পরিচালনা পর্ষদ ইসাব-এর নবনির্বাচিত পরিচালনা পর্ষদের কাছে দায়িত্ব হস্তান্তর করেন। নবনির্বাচিত সভাপতি জহির উদ্দিন বাবর ও মহাসচিব এম মাহমুদুর রশিদ পরিচালনা পর্ষদের পক্ষে দায়িত্বভার গ্রহণ করেন এবং সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআই’র সভাপতি মো. জসিম উদ্দিন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসেন।

নবনির্বাচিত পরিচালনা পর্ষদে রয়েছেন- মো. নিয়াজ আলী চিশতি- জ্যেষ্ঠ সহ-সভাপতি, মো. ওয়াহিদ উদ্দিন- সহ-সভাপতি, এস এম শাহজাহান- সহ-সভাপতি, মো. মতিন খান- সহ-সভাপতি, মোহাম্মদ মাহমুদ- সহ-সভাপতি, জাকির উদ্দিন আহমেদ- যুগ্ম সাধারন সম্পাদক, মো. মাহমুদ-ই-খোদা – কোষাধ্যক্ষ, মো. কবির হোসেন – সহকারি সম্পাদক, মো. নজরুল ইসলাম – প্রচার সম্পাদক, ইঞ্জি. মো. মনজুর আলম-পরিচালক, মো. মাহাবুর রহমান-পরিচালক, মো. নূর-নবী-পরিচালক ও ইঞ্জিঃ মো. আল-এমরান হোসেন- পরিচালক।

premierbankltd