ঢাকা     ২৮ নভেম্বর ২০২২ ||  ১৪ অগ্রাহায়ণ ১৪২৯

Biz Tech 24 :: বিজ টেক ২৪

লটারিতে হোটেলকর্মী জিতলেন ৬৯ কোটি টাকা

বিজটেক ডেস্ক

প্রকাশিত: ২২:০৯, ৮ নভেম্বর ২০২২

লটারিতে হোটেলকর্মী জিতলেন ৬৯ কোটি টাকা

৪৭ বছর বয়সী হোটেলকর্মী সাজেশের ভাগ্য বদলে দিলো একটি লটারি। হোটেলকর্মী থেকে একদিনেই হয়ে গেলেন কোটিপতি। তবে লটারিতে পাওয়া এ অর্থ তিনি একা ভোগ করবেন না। যে হোটেলে তিনি কাজ করেন সেখানকার ১৫০ জনের বেশি কর্মচারীকে তিনি লটারির একটা অংশ দিবেন বলে ঘোষণা দিয়েছেন।

মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ের কারামা এলাকার ইকাইস রেস্তোরাঁয় ক্রয় ব্যবস্থাপক হিসেবে কর্মরত সাজেশ জ্যাকপট লটারিতে আড়াই কোটি দিরহাম জয়ী হয়েছেন। যা বাংলাদেশি প্রায় ৬৯ কোটি টাকা। আবুধাবির বিগ টিকেট ড্রতে জয়ী এই হোটেল কর্মী ভারতীয় বংশোদ্ভূত।

আমিরাতের ইংরেজি দৈনিক গালফ নিউজ জানিয়েছে, আবুধাবি বিগ টিকেট ড্রয়ের সিরিজ ২৪৫ এর গ্র্যান্ড পুরস্কার জিতেছেন সাজেশ। পুরস্কারের অর্থ হিসেবে তিনি পেয়েছেন আড়াই কোটি দিরহাম। ২০ জন সহকর্মীকে সাথে নিয়ে অনলাইনে টিকেট কিনেছিলেন সাজেশ। এখন সবার মাঝে পুরস্কারের এই অর্থ সমানভাবে ভাগ করবেন বলে জানিয়েছেন তিনি।

দুই বছর আগে ওমান থেকে সংযুক্ত আরব আমিরাতে পাড়ি জমানো সাজেশ এই অর্থ কীভাবে ব্যয় করবেন সেবিষয়ে গালফ নিউজকে তিনি বলেন, আমি যে হোটেলে কাজ করি সেখানে ১৫০ জনের বেশি কর্মচারী রয়েছে। আমি তাদের সাথে আমার লটারি জয়ের একটি অংশ ভাগাভাগি করে নেব। আমি যতটা সম্ভব তাদের সাহায্য করতে চাই।

খালিজ টাইমসকে দেয়া এক সাক্ষাৎকারে সাজেশ বলেন, অভিজ্ঞতা আমাকে শিখিয়েছে কখনোই আমাদের স্বপ্ন দেখা বাদ দেয়া যাবে না। আমরা টিকেট কেনা অব্যাহত রাখবো। আমাদের ভাগ্য বদলানোর চেষ্টা করবো।

আবুধাবির বিগ টিকেটের পরবর্তী ড্র আগামী ডিসেম্বরে অনুষ্ঠিত হবে। সেই সময় প্রথমবারের মতো সৌভাগ্যবান বিজয়ী ৩ কোটি দিরহাম পাবেন।