Biz Tech 24 :: বিজ টেক ২৪

ভিসা থেকে ‘নগদ’-এ অ্যাড মানি করলে বোনাস

বিজটেক ডেস্ক

প্রকাশিত: ২১:৩২, ১৪ জুন ২০২২

আপডেট: ২১:৪৭, ১৪ জুন ২০২২

ভিসা থেকে ‘নগদ’-এ অ্যাড মানি করলে বোনাস

মোবাইল ওয়ালেটে অ্যাড মানিতে ভিসা কার্ড গ্রাহকদের জন্য মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ ও ভিসা কার্ড নিয়ে এসেছে দারুণ এক অফার। এখন থেকে ‘নগদ’ গ্রাহকেরা তাদের অ্যাকাউন্টে প্রথমবার ভিসা কার্ড সেভ করে প্রথমবার ন্যূনতম ২০০০ টাকা অ্যাড মানি করলেই পাবেন ২০০ টাকা বোনাস। অফারটি চলবে আগামী ১৫ জুলাই ২০২২ পর্যন্ত।

অফার চলাকালে ‘নগদ’ অ্যাপে ভিসা কার্ড (ডেবিট বা ক্রেডিট) প্রথমবার সেভ করার পর নির্ধারিত অ্যাড মানি করতে হবে। আর এই অফারটি ‘অ্যাড মানি ফ্রম কার্ড’-এর ক্ষেত্রে শুধু ভিসা কার্ডের জন্য প্রযোজ্য। তবে কোনো গ্রাহক যদি আগে থেকেই ‘নগদ’ অ্যাকাউন্টে ভিসা কার্ড সেভ করে রাখেন এবং অফার চলাকালে সেই ভিসা কার্ড থেকে অ্যাড মানি করেন, সেক্ষেত্রে তিনি এই বোনাসের জন্য যোগ্য হবেন না।

অফারটি চলাকালে প্রতিটি ভিসা কার্ড ‘নগদ’-এ প্রথমবার সেভ করার পর কমপক্ষে ২০০০ টাকা অ্যাড মানি করলে সর্বমোট একবার বোনাসটি উপভোগ করতে পারবেন। এ ছাড়া অফারের সকল শর্ত পূরণ সাপেক্ষে অ্যাড মানি করার পরের তিনদিনের মধ্যে গ্রাহকের কাছে পৌঁছে যাবে এই বোনাস। অফারটি পেতে গ্রাহকের ‘নগদ’ অ্যাকাউন্টটি ফুল প্রোফাইলে সচল থাকতে হবে। পাশাপাশি অফারটি নতুন-পুরাতন সকল নিবন্ধিত ‘নগদ’ গ্রাহকদের জন্য প্রযোজ্য হবে।

ভিসা কার্ড থেকে ‘নগদ’-এ অ্যাড মানি নিয়ে ‘নগদ’-এর নির্বাহী পরিচালক মারুফুল ইসলাম ঝলক বলেন, একটি সর্বাধুনিক প্রযুক্তি প্রতিষ্ঠান হিসেবে ‘নগদ’ শুরু থেকে গ্রাহকের জন্য বিভিন্ন ধরনের নিরাপদ ও সাশ্রয়ী সেবা দিয়ে আসছে। ভিসা কার্ড গ্রাহকদের জন্য এই অফারের মাধ্যমে আমরা চাইছি গ্রাহকদের আরেকটু বাড়তি সুবিধা দিতে। এভাবে আমরা ধাপে ধাপে ‘নগদ’-এর প্রযুক্তিগত সুবিধার মাধ্যমে সব ধরনের গ্রাহককে আর্থিকভাবে সাশ্রয় দিতে কাজ করছি।

premierbankltd