Biz Tech 24 :: বিজ টেক ২৪

ওয়ালটনের নতুন তিন মডেলের ব্লুটুথ স্পিকার বাজারে

বিজটেক ডেস্ক

প্রকাশিত: ১৬:৫২, ৩০ জুন ২০২২

ওয়ালটনের নতুন তিন মডেলের ব্লুটুথ স্পিকার বাজারে

তিনটি নতুন মডেলের ব্লুটুথ স্পিকার বাজারে ছেড়েছে দেশিয় প্রযুক্তি প্রতিষ্ঠান ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। ‘কোরাস’ প্যাকেজিং এ আসা নতুন মডেলের স্পিকার তিনটির মডেল হলো পিএস১৬, পিএস৩০ এবং পিএস৩৫।

গ্রাহকদের চাহিদা মেটাতে বেশ কিছুদিন ধরেই বিভিন্ন মডেলের এবং মূল্যের স্পিকার, সাউন্ডবার এবং অডিও এক্সেসরিজ উৎপাদন এবং বাজারজাত করছে ওয়ালটন। এর আগে বেশ কয়েকটি মডেলের মাল্টিমিডিয়া স্পিকার এবং সাউন্ডবার বাজারে ছাড়ে ওয়ালটন। যা ইতোমধ্যেই গ্রাহকদের কাছে ব্যাপক গ্রহণযোগ্যতা পেয়েছে। এরই প্রেক্ষিতে ক্রমবর্ধমান গ্রাহকচাহিদা মেটাতে এবার ব্লুটুথ স্পিকার বাজারে ছাড়লো ওয়ালটন।

ওয়ালটন কম্পিউটার পণ্যের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা মোঃ তৌহদুর রহমান রাদ জানান, নতুন আসা পিএস১৬ মডেলের ব্লুটুথ স্পিকারের দাম ৩,৮৫০ টাকা, পিএস৩০ মডেলের দাম ৬,৯৫০ এবং পিএস৩৫ মডেলের দাম ৭,৫০০ টাকা। ডিজিটাল সিগনাল প্রোসেসিং প্রযুক্তি সম্বলিত সব মডেলেই টাইপ সি চার্জিং পোর্টসহ ওয়াটার প্রুফ (আইপি৬৭) সুবিধা রয়েছে। টিডব্লিউএস ফাংশন থাকায় ব্লুটুথ কানেকশনেও স্টেরিও সাউন্ডের কোয়ালিটি থাকবে অক্ষুন্ন।

পিএস১৬ মডেলে ব্যবহৃত হয়েছে ৮ ওয়াট করে মোট ১৬ ওয়াটের স্পিকার আউটপুট। এতে রয়েছে ২৫০০ মিলিএম্পিয়ার লিথিয়াম ব্যাটারি, যা ৫০ শতাংশ ভলিউমে ১৩ ঘন্টা পর্যন্ত মিউজিক সাপোর্ট দেবে। আউটডোর ব্যবহারের জন্য রয়েছে পোর্টেবল হুক। এতে উচ্চমানের ফ্যাব্রিক সারফেস ব্যবহৃত হয়েছে। রয়েছে প্যাসিভ র‌্যাডিয়েটরসহ কালারফুল ব্রিথিং লাইট।

পিএস৩০ মডেলে ব্যবহৃত হয়েছে ১৫ ওয়াট করে মোট ৩০ ওয়াটের স্পিকার আউটপুট। এতে রয়েছে ১০,০০০ মিলিএম্পিয়ার লিথিয়াম ব্যাটারি, যা ৫০ শতাংশ ভলিউমে ৩০-৩১ ঘন্টা পর্যন্ত মিউজিক সাপোর্ট দেবে। এতে রয়েছে উচ্চমানের সিমলেস ফ্যাব্রিক ডিজাইন। এই স্পিকারে জোড়ালো বেজ ইফেক্ট পাবেন গ্রাহক। এই স্পিকারটি থেকে পাওয়ার ব্যাংক হিসেবে অন্য ডিভাইসে চার্জ দেয়া যাবে।

আর পিএস৩৫ মডেলে ব্যবহৃত হয়েছে ১৫ ওয়াট করে মোট ৩০ ওয়াটের স্পিকার এবং ৫ ওয়াটের টুইটার আউটপুট। এতে রয়েছে ১০,০০০ মিলিএম্পিয়ার লিথিয়াম ব্যাটারি, যা ৫০ শতাংশ ভলিউমে ২০ ঘন্টা পর্যন্ত মিউজিক সাপোর্ট দেবে। এতে রয়েছে উচ্চমানের সিমলেস ফ্যাব্রিক ডিজাইন। এই স্পিকারে জোড়ালো বেজ ইফেক্ট পাবেন গ্রাহক। এই স্পিকারটিও পাওয়ার ব্যাংক হিসেবে ব্যবহার করা যাবে।

নতুন আসা ব্লুটুথ স্পিকারগুলো পাওয়া যাচ্ছে সারা দেশব্যাপী ছড়িয়ে থাকা ওয়ালটনের সব শোরুমে। এতে গ্রাহকরা ৬ মাসের ওয়ারেন্টি পাচ্ছেন।

premierbankltd